বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো দেখতে এখানে ক্লিক করুন

 

বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো দেখতে এখানে ক্লিক করুন

 

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

 

ধূমপান সম্পর্কে তিনটি গুরুত্বপূর্ণ ভুল ধারণা আছে বেনিফিট খুব বাস্তব। তবে, ডেলিভারির পদ্ধতি খুব, খুব বিপজ্জনক।


ডাক্তার তার সিনিয়র রোগীকে দেখছেন


এটি অদ্ভুত, বা বরং অসম্ভাব্য বলে মনে হতে পারে, তবে আসলে ধূমপান করার কিছু সুবিধা রয়েছে। এই ধূমপান সিগারেটের সমর্থনকারী কোন উপায়ে হয় না। আপনি না করা উচিত কেউই উচিত নয় কখনো। আসলে, বেনিফিট খুব কম, এবং ধূমপান এবং সিগারেট মারাত্মক বৈশিষ্ট্য বিপদ দ্বারা অত্যধিক অতিক্রম করা হয়। যাইহোক, জ্ঞানের ও সত্যের পক্ষে মানুষকে এমন সব তথ্যাদি সম্পর্কে সচেতন করা উচিত, যখন একটি সুবিস্তব্ধ সিদ্ধান্তের উল্লেখ করা উচিত। আবার, এই সিগারেটের জন্য একটি সমর্থন হয় না, এই ধূমপানের বৈশিষ্ট্য সঠিক প্রকৃতি অন্তর্দৃষ্টি লাভ সহজভাবে হয়।


ধূমপান উপকারিতা


ধূমপান সিগারেটের বেশ কিছু নথিভুক্ত সুবিধা আছে। যার মধ্যে একটি, যে ধূমপায়ীদের হার্ট অ্যাটাকের কারণে ভুগছেন তাদের অ ধূমপান সমকক্ষদের তুলনায় ভাল ভাড়া দিতে হয়। আসলে, লাইভ সায়েন্স অনুযায়ী, হার্ট অ্যাটাকের পর ধূমপায়ীদের নিঃসৃত মৃত্যুর হার কম এবং চিকিত্সার দুটি ধরনকে ভালভাবে সাড়া দেয়: ফাইব্রিনোলিটিস থেরাপি ও এঞ্জিওপ্লাস্টি।

ধূমপান সিগারেটগুলি আসলে মস্তিষ্ক হওয়ার সম্ভাবনাকে হ্রাস করতে পারে। যদিও এটি অস্বাভাবিক নয় যে, ধূমপান, পরিসংখ্যানগত, ধূমপানের সময় ওজন বেশি হলে মস্তিষ্ক হওয়ার সম্ভাবনা কমে যায়। বস্তুত, 1 9 ২0-এর দশকে তামাক কোম্পানিগুলি “ওজন হ্রাসের একটি দুর্দান্ত উপায়” প্রদান করে নারীদের লক্ষ্যবস্তু করেছিল।

আমেরিকান জার্নাল অফ এপিডেমিওলজি অনুযায়ী, ধূমপানের ফলে পারকিনসন রোগের ঝুঁকি কমায় সাহায্য করতে পারে। এটা লক্ষ করা যায় যে এই ঘটনাটি গত 30 বছর ধরে পর্যবেক্ষণ করা হয়েছে। এটি ২000 সালের প্রথম দিকে উল্লেখ করা হয়েছে যে ক্যাফিনেও একই সুরক্ষাগত বৈশিষ্ট্যগুলি থাকতে পারে।
এই বেনিফিট পিছনে তত্ত্ব

হার্ট অ্যাটাকের পর ধূমপায়ীদের তুলনায় ধূমপায়ীদের তুলনায় এটি ভালো হয়ে গেলে, এটি বিশ্বাস করা হয় যে বয়সের একটি ফ্যাক্টর রয়েছে। যেহেতু ধূমপান হার্ট অ্যাটাকের দিকে পরিচালিত করে, এবং অ-ধূমপায়ীদের মধ্যে সাধারণত প্রাপ্ত বয়স্কদের তুলনায় অনেক কম বয়সে, এটি বিশ্বাস করা হয় যে হার্ট অ্যাটাকের অধিকতর হার্টের রোগটি ভালভাবে পুনর্বিবেচনা করতে পারে, এইভাবে, মৃত্যুর হারকে পরিসংখ্যানগতভাবে কমিয়ে আনা

ধূমপানের পিছনে তত্ত্ব এবং স্থূলতা হ্রাসের সম্ভাবনা নিকোটিন একটি উদ্দীপক, যা ক্ষুধা দমনকারী হিসাবে কাজ করে।

ধূমপান এবং পারকিনসন প্রতিরোধের সমর্থন তত্ত্ব জটিল। পার্কিনসন এর ক্ষেত্রে আসে যখন সিগারেট এর প্রতিরক্ষামূলক ক্ষমতা সঠিক প্রকৃতি নির্ধারণ করার জন্য অনেক গবেষণা হয়েছে। তবে, এটা বিশ্বাস করা হয় যে নিকোটিন সুরক্ষা উৎস।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো


এই বেনিফিট পিছনে সত্য


যখন হার্ট অ্যাটাকের রোগে আক্রান্ত হয়, এটি সত্যিই একটি বিপর্যয় কারণ এটি কেন হার্ট অ্যাটাকের পর ধূমপায়ীদের ভালো লাগে। বয়স হয়তো বা একটি ফ্যাক্টর নাও হতে পারে, তবে ধূমপায়ীদের বিভিন্ন বয়সের হার্ট অ্যাটাকের কারণে, এটা প্রমাণ করা যায় না যে বয়সটি একমাত্র কারণ।

ধূমপায়ীদের মধ্যে স্থূলতা হ্রাসের সম্ভাবনা পিছনে সত্য, কারণ অনেক কারণের। এক, যে নিকোটিন হয়, আসলে, একটি উদ্দীপক, এইভাবে, ক্ষুধা দমন। আরেকটি কারণ হল দীর্ঘায়িত ধূমপান স্বাদ কুঁচি, যা খাওয়ার সময় কম আনন্দ ফলাফল অন্য কারণ ধূমপানের আচরণ সংশোধন বৈশিষ্ট্য, আরও কম ফলে জলখাবার জন্য উদ্দীপনা

সিগারেটের মধ্যে পাওয়া নিকোটিনের কারণে ধূমপানের সমর্থন এবং পারকিনসন রোগের পরিসংখ্যানগত ঝুঁকির কারণটি সত্য। নিউরোলজি বিভাগের মতে, “… ভোজ্য সোলানেসের বৃদ্ধি বেড়েছে, পারকিনসন্স রোগের ঝুঁকি হ্রাস পায়, মৃন্ময় দৃঢ়সংখ্যক সংগঠন প্রদর্শন করে।”

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

ধূমপান 9 আশ্চর্যজনক সুবিধা

 

বিভিন্ন ধরনের আচারের ধূমপান বিভিন্ন স্বাস্থ্য সুবিধা প্রদান করে। সিগারেট ধূমপানের তুলনায় ধূমপায়ী পোশাকে সামগ্রিক স্বাস্থ্য ও জীবনযাপনের উপকারী বলে মনে করা হয়, যা ধূমপানমুক্ত তামাকের বারি খেয়ে যখন ধোঁয়ায় প্রবেশ করে।

একটি সাধারণভাবে ব্যবহৃত ভারতীয় তামাক, লোবেলিয়া, আপনার ধূমপান অভ্যাস ত্যাগ করার জন্য খুবই কার্যকরী কারণ এটি আসলে নিকোটিনের মতই অনেক কিছু, কিন্তু এর কোনও নেশাগ্রস্ত বৈশিষ্ট্য ছাড়াই। ধূমপায়ীেরা পানিতে পানিতে লবলেয়া থেকে তৈরি সিগারেট ব্যবহার করে উপকারী হতে পারেন কারণ এটি কোনও পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই কেবল হেরবল। ধূমপান করার জন্য অন্যান্য নিকোটিন-মুক্ত ওষুধের মধ্যে রয়েছে পেপারমিন্ট, গডু কোলা, হপস, স্কুলক্যাপ এবং লবঙ্গ।

ধূমপান স্বাস্থ্য উপকারিতা সম্পর্কে খুব কমই কথা বলেছে কারণ ধূমপান হল স্বাস্থ্য সমস্যা এবং মৃত্যুর সবচেয়ে সাধারণ কারণ। যাইহোক, এটি উল্লেখ করা হয়েছে যে ধূমপানের ফলে প্রি-ক্ল্যাম্পাসিয়া, পারকিনসন্স রোগ, আল্জ্হেইমার রোগ, এবং অ্যালার্জিক অ্যাজমা যেমন অ্যালার্জিক অস্থির মত অবস্থার সংঘর্ষ হতে পারে। এই প্রতিরক্ষামূলক প্রভাব নিকোটিন বিরোধী প্রদাহজনিত বৈশিষ্ট্যের জন্য দায়ী, যা এই অবস্থার মধ্যে হস্তক্ষেপ।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

হপস


হোপগুলি হালকা স্যাডাইটিস যা একটি শীতল প্রভাব নিশ্চিত করে এবং অনেক ওষুধের মূল উপাদানগুলির একটি। পেশী শিথিল এবং হক ধারণকারী টনিকসমূহ cravings দমন করতে সাহায্য।


Skullcap


এটি একটি কার্যকর ঔষধ উদ্ভিদ যা তীব্র অসুখ, হাঁচি, চলাচলের ঝুঁকি, উদ্বেগ, এবং ট্রানকিউলেজার থেকে প্রত্যাহারের উপসর্গের মতো রোগের চিকিৎসায় উপযোগী বলে প্রমাণিত হয়। স্কিলক্যাপটি ভিটামিন সমৃদ্ধ এবং এটি একটি কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের বুস্টার এবং একটি স্যাডাইটিভ হিসাবে ব্যবহৃত হয়। এটি মাথাব্যথা ও ব্যাথা ব্যাহত করার জন্য বিশেষভাবে কার্যকরী হতে পারে।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

ওয়াইল্ড ওট


ওয়াইল্ড ওট একটি জনপ্রিয় ঐতিহ্যবাহী চর্বিযুক্ত ঔষধ যা ব্যাপকভাবে যকৃত এবং কিডনি শর্ত এবং যৌথ ব্যথা চিকিত্সা ক্ষেত্রে ব্যবহৃত হয়। এটি বিষণ্নতা থেকে মুক্ত এবং পুরুষ ও মহিলাদের উভয় মধ্যে শক্তি এবং জীবনীশক্তি উন্নত ব্যবহৃত একটি প্রাকৃতিক টনিক তার অ্যান্টি-বিষণ্নতা গুণের জন্য সুপরিচিত, বন্য ওট মানসিক চাপ এবং উদ্বেগ কমাতে ব্যবহৃত হয়। এটি একটি শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট, যা পুরোনো প্রস্রাবের গতি কমিয়ে দেয়।


লবঙ্গ


ক্লোভ এবং তার তেল নিকোটিন জন্য এমনকি দীর্ঘ সময়ের ধূমপায়ীদের cravings কমাতে পারেন। ভেষজ বিশেষজ্ঞরা জিহ্বার পেছনে ক্লোভ তেলের একটি ড্রপ স্থাপন করার পরামর্শ দিচ্ছে যখনই কোন ব্যক্তি ধূমপান করার জন্য ক্ষুধা পায়, যা খুব কার্যকর বলে মনে করা হয়।
হলুদ ফুলের

টর্পের উদ্ধৃতির কারণে হেপাটিক ধূমপান ফুসফুসের ক্ষতি করে। প্রাইমরোজ তেল ফাউন্ডেশন ফুসফুসের এবং লিসফ সিস্টেম থেকে এই টর ডিপোজিট আউট ফ্লাশ করতে পারেন, যার ফলে শরীরের শুদ্ধ করা। প্রাইমোরোস থেকে বের করে দেওয়া তেলটি ভারী ধূমপায়ীদের জন্য সময় পরীক্ষা করা হয় যারা প্রায়ই ফুসফুসের রোগে আক্রান্ত হয়।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

 

ক্যামোমিল


ধূমপান জন্য Cravings chamomile থেকে তৈরি ভেষজ চা sipping দ্বারা, একাধিক বার একক করা যেতে পারে। এই ছাড়াও, কামোমাইল একটি শক্তিশালী এন্টিডিপ্রেসেন্টস এবং ধূমপায়ীদের মধ্যে প্রত্যাহারগুলি কার্যকরীভাবে কার্যকরভাবে পরিচালনা করতে সহায়তা করে, যার ফলে রিল্যাপস প্রতিরোধ করা যায়।


আদা রূট হরব


একটি সাধারণ স্বাস্থ্য সহায়তাকারী হিসাবে লক্ষ লক্ষ বছর ধরে ওরিয়েন্ট ব্যবহৃত, আদা মূল অত্যন্ত মূল্যবান। এটি অচিশ্র, পেট কাটা, এবং ঠান্ডা হওয়ায় শুধুমাত্র একটি প্রমাণিত হেরালার প্রতিকার নয়, তবে এটি সিগারেটের জন্য উপশম কমাতে সাহায্য করতে পারে। আদা মূলটি অপরিহার্য ভিটামিন এবং প্রোটিন, ক্যালসিয়াম, এবং লোহা,
অন্যদের মধ্যে.

ধূমপান আজষব তামাক ধূমপান জন্য cravings কার্যকরভাবে রোধ করতে পারে। যাইহোক, ভাল স্বাস্থ্য নিশ্চিত করার জন্য খনিজ এবং অন্যান্য পুষ্টি উপকারী একটি খাদ্য সঙ্গে এই থেরাপি সম্পূরক মনে রাখবেন।

অস্বীকৃতি: ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এবং এটি থেকে বেনিফিট এক্সট্র্যাক্ট করা, আপনাকে একটি মেডিকেল প্রাক্তন সংস্থার সাথে পরামর্শ করতে হবে

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

ধূমপান করার কোন সুবিধা আছে?


এটা যুক্তিযুক্ত হয়েছে যে ধূমপান কিছু উপকারিতা আছে আছে মানুষ বিশ্বাস করে যে সবচেয়ে সাধারণ বেনিফিট ধূমপান ত্রাণ ত্রাণ, ওজন নিয়ন্ত্রণ এবং বৃদ্ধি ঘনত্ব জন্য ভাল।


ধূমপান আমাকে স্ট্রেস উপভোগ করতে সাহায্য করে …


ধূমপান অব্যাহত রাখার জন্য বা ধূমপান ছাড়ার পিছনে যাওয়ার জন্য মানুষের চাপের পরিপন্থী হওয়া সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে একটি। বাস্তবতা হচ্ছে ধূমপায়ীেরা ধূমপায়ীদের তুলনায় বেশি মাত্রায় স্ট্রেস রিপোর্ট করতে থাকে। সাবেক ধূমপায়ীদের মধ্যে স্ট্রেস স্তর ধূমপান বন্ধ করার পরে উল্লেখযোগ্যভাবে ড্রপ যখন আপনি ধূমপান বন্ধ করবেন তখন মনে হতে পারে আপনি ধূমপান ছাড়াই বেশি চাপ দিয়েছেন। প্রথম কয়েক সপ্তাহের জন্য, আপনি মেজাজের ঝুঁকি অভিজ্ঞতা এবং জ্বালা হতে পারে সম্ভবত। সিগারেটের নিকোটিন অত্যন্ত আসক্তি এবং এইগুলি প্রত্যাহারের উপসর্গ। এই উপসর্গ চার সপ্তাহ পর্যন্ত শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি লেজার থেরাপি ব্যবহার করে এই পরিচালনা করতে সাহায্য করতে পারেন।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো


ধূমপান আমাকে পাতলা থাকার সাহায্য …


গড় ধূমপায়ীেরা ধূমপায়ীদের তুলনায় কম খেলে। যখন আপনি স্বাভাবিক ওজন বৃদ্ধি ধূমপান বন্ধ 2-3 কেজি হয়। ধূমপান থেকে নিকোটিন একটি ক্ষুধা suppressant এবং ধূমপান হিসাবে কাজ করে আপনার শরীরের ক্যালোরি বার্ন যা হার বৃদ্ধি। ধূমপায়ী প্রায়ই ধূমপান বন্ধ করার সময় স্নেক করার সাথে সিগারেটের প্রতিস্থাপিত হবে। মানুষ প্রায়ই মনে করেন যে ধূমপান তাদের ওজন নিয়ন্ত্রণে এবং স্বাস্থ্যকর হতে সাহায্য করবে। যাইহোক, ধূমপান অব্যাহত রাখার ঝুঁকিগুলি ক্ষুদ্র ওজনের ওজন থেকে বেশি উপভোগ করে।


ধূমপান আল্জ্হেইমের বিরুদ্ধে আমাকে রক্ষা করতে সহায়তা

করে?


এটি প্রস্তাবিত হয়েছে যে ধূমপান আল্জ্হেইমের রোগের ঝুঁকি হ্রাস করতে সহায়তা করে। তবে, এটি বেশিরভাগ বিশেষজ্ঞের দ্বারা বরখাস্ত করা হয়েছে এবং প্রমাণ এখনই বলেছে যে ধূমপান ডিমেনশিয়ার ঝুঁকি বাড়ায়। আল্জ্হেইমের অ্যাসোসিয়েশনের আরও তথ্য পাওয়া যাবে।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো


হালকা, হালকা বা নিম্ন টা সিগারেটের বদলে কি আমার পক্ষে ভাল?


আমরা সব জানি সিগারেট প্যাকগুলি হালকা বা হালকা বলে মনে করা হয়, এমনকি যদি এটি প্যাকেটে না বলে থাকে। ধূমপায়ীদের ধূমপানের ‘পূর্ণ শক্তি’ সিগারেটগুলির জন্য ‘স্বাস্থ্যকর’ বিকল্প হিসাবে বছর ধরে এই পণ্যগুলি দেখা যায়। গবেষণায় দেখায় যে ‘হালকা’ বা ‘হালকা’ ব্র্যান্ডের ধূমপায়ীদের নিয়মিত সিগারেট ধূমপায়ী হিসাবে যতটা টা এবং নিকোটিন শ্বাসকষ্ট হতে পারে। এর মানে হল যে তারা নিয়মিত সিগারেটের ধূমপায়ীদের মতো ক্যান্সার সৃষ্টিকারী জীবাণু হিসাবে নিতে পারে। সহজ শর্তে, ‘নিম্ন টর’ সিগারেটের মতো নিয়মিত সিগারেটের মতই ক্ষতিকর।

 

শুধু এক আঘাত হবে না …


আপনি একবার বন্ধ হয়ে গেলে শুধুমাত্র একটি সিগারেট থাকার মধ্যে প্রলোভিত করা খুব সহজ। এটা করবেন না! এই ধূমপান ফিরে পেতে সবচেয়ে সহজ উপায় এক। যদি আপনি সত্যিই ‘শুধু এক’ জন্য হতাশাজনক হয় আপনি জায়গা এবং পরিস্থিতিতে যেখানে আপনি প্রলোভন খুঁজে এড়ানো বিবেচনা করা উচিত। এটি অ্যান পেনম্যান হেল্পলাইনকে কল করতে এবং আমাদের টেকনিশিয়ানদের সাথে কথা বলতে সাহায্য করতে পারে যারা আপনাকে প্রলোভনের সাথে মোকাবিলা করার জন্য পরামর্শ দেবে।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো


আমি অ্যানি পেনম্যান থেরাপির আসক্ত হয়ে গেলে কি হবে?


আপনি লেজার থেরাপি আসক্ত হতে পারে সুপারিশ করার কোন প্রমাণ নেই। প্রোগ্রামে জড়িত কোন মাদকদ্রব্য বা আসক্তিযুক্ত রাসায়নিক নেই।

আমার গ্রান 90 বছর বয়সী এবং তার সমস্ত জীবন ধূমপান …

প্রায় 90 বছর বয়েসী গল্প যা দীর্ঘ জীবনকে গোপন করে ২0 সিগারেট এবং বিছানায় আগে একটি ব্রোঞ্জের ব্র্যান্ড। সম্ভাবনা যে তাদের দীর্ঘ জীবন ধূমপান সঙ্গে সম্পূর্ণরূপে কিছুই নেই আসলে ধূমপায়ীদের অর্ধেক ধূমপানের ফলে মৃত্যুবরণ করবে। অন্য অর্ধেকের মধ্যে, কেউ কেউ হয়তো বৃদ্ধ বয়সে বেঁচে থাকতে পারে। যাইহোক, যদি আপনি ধূমপান না করেন তবে আপনি আরও দীর্ঘতর হওয়ার সম্ভাবনা বেশি। এমনকি যদি আপনি মারাত্মক অসুস্থতা থেকে রক্ষা পাওয়ার জন্য ভাগ্যবান হন তবে ধূমপান বৃদ্ধির লক্ষণগুলি বৃদ্ধি করে, নুতনতা এবং অন্ধত্বের সম্ভাবনা এবং কদর্য রোগের একটি সম্পূর্ণ পরিসর যা আপনার সুবর্ণ বৎসর খুব অপ্রীতিকর হতে পারে।


এটা এখন আমাকে আঘাত করতে পারে না; আমি শুধু তরুণ …


আপনি ধূমপান বন্ধ ছোট, পরে আপনি সুযোগ সুবিধা আছে আরও সুযোগ আছে। ধূমপান বন্ধ করার পর, হার্ট অ্যাটাকের ঝুঁকি সম্পূর্ণভাবে নন-ধূমপায়ীকে 15 বছর লাগতে পারে, যাতে আপনি যত তাড়াতাড়ি থামতে পারেন, তত বেশি সময় ধরে বেনিফিট রিফ্রেশ হয়। সময় বাঁচানোর সব সুবিধাগুলির তালিকাটি দেখার জন্য আমাদের পৃষ্ঠা বন্ধ করার সুবিধা দেখুন।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো


রোল আপ, সিগার এবং পাইপ ঠিক আছে?


কিছু মানুষ মনে করেন যে একটি রোল আপ সিগারেট পরিবর্তন তাদের ধূমপান বন্ধ করতে সাহায্য করতে পারে, বা ধূমপানের ক্ষতিকারক প্রভাব কমাতে সাহায্য করতে পারে। প্রমাণ যে ধূমপান রোল আপ আসলে আরো বিপজ্জনক হয় প্রস্তাবিত সিগারেট তৈরির চেয়ে উচ্চ তাপমাত্রায় রোল-আপগুলি জ্বলবে তারা আরো যান, পুনরায় আলো প্রয়োজন এই কারণগুলির মানে হল যে আপনি শ্বাসপ্রশ্বাসের সময় ক্ষতিকারক ধূমপান উচ্চ মাত্রায় পেয়ে থাকেন। পাইপ ও সিগার ধূমপায়ীদের প্রধান গবেষণায় দেখানো হয়েছে যে সিগারের ধূমপায়ীদের ধূমপায়ীদের তুলনায় ফুসফুসের ক্যান্সারের দ্বিগুণ দ্বিগুণ পাইপ ধূমপায়ীদের ধূমপায়ীদের তুলনায় ফুসফুসের ক্যান্সারের মাত্র 8 গুণ বেশী। যে কোনও ভাবেই আপনি মারাত্মক রোগের ঝুঁকি ধূমপান করতে পারেন ধূমপায়ীের তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশী।

আপনারা পড়ছেন বাংলা গুদের ছবি | চোদাচুদি ফটো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*