লিঙ্গ বড় করার উপায়

লিঙ্গ বড় করার উপায় দেখতে এখানে ক্লিক করুন।

 

 

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

লিঙ্গ বড় করার উপায়

 

"<yoastmark

যদি আপনি একজন পুরুষ হন এবং আপনার লিঙ্গটি । কীভাবে বড় ও শক্তিশালি না হয়ে গোলাকার না হয়ে টিপস পেতে চান তবে আপনাকে এই নিবন্ধটি পড়া উচিত। আমি আপনাকে আপনার অতিরিক্ত সময় আবেদন করতে । পারেন স্বাভাবিকভাবেই আপনার লিঙ্গ শক্তিশালী করার টিপস এবং ঠাট একটি তালিকা প্রদান করবে।

কিভাবে জেলিকিং ব্যায়াম করবেন? স্ট্রাইকারদের জন্য ধাপে ধাপে / 16 কিশোর উপসর্গগুলি পুরুষ ও । মহিলাদের জন্য স্বাভাবিকভাবেই প্যাটার্নে শেষ করতে হবে

আপনার লিঙ্গ বড় এবং শক্তিশালী করতে কিভাবে – ঔষধ ছাড়া স্বাভাবিকভাবেই এবং দ্রুত আপনার ড্রপ আপনার লিঙ্গ পেতে শ্রেষ্ঠ উপায় আবিষ্কার

লিঙ্গ বড় করার উপায় দেখতে এখানে ক্লিক করুন।

 

লিঙ্গ বড় করার উপায়

আপনি যদি আপনার লিঙ্গের আকারকে কার্যকরভাবে উন্নত করতে চান । তবে আপনাকে প্রতিদিন কাজ করতে হবে। যখন আপনি শারীরিক ব্যায়াম করবেন, আপনার শরীর ভাল আকৃতি হবে, আপনার আত্মসম্মান এছাড়াও উন্নত করা হয়। যখনই আপনি ভাল বোধ করেন, আপনি যৌন বিষয়ে আরো সন্তুষ্ট বোধ করবেন, এবং আপনি তারপরে লিঙ্গের আকার বৃদ্ধি করবেন। আমি আপনার সাথে বেশ কয়েকটি কার্যকর লিঙ্গ ব্যায়াম শেয়ার করব যা অত্যন্ত কার্যকরী:

বাংলা চটি

এই ব্যায়াম শুরু করার জন্য, আপনি একটি চেয়ার প্রান্ত উপর বসা দ্বারা ধাপের পর্যায়ে পুনরুদ্ধার করা হবে। অতএব, লিঙ্গ মাথা উপর একটি তবক রাখা, লিঙ্গ মাথা বৃদ্ধি, এবং তিন বা পাঁচ সেকেন্ড জন্য এটি রাখা। আপনি পাঁচ থেকে দশটি সেট সঙ্গে পাঁচ বা পাঁচ সেট করতে হবে আপনি যদি শক্তিশালি মনে করেন, তাহলে আপনি ভেজা তোয়ালে প্রতিরোধ করতে পারেন, বা লিঙ্গ মাথা উপর একটি বৃহত গামছা দ্বারা। আপনি একটি ব্যায়াম শুরু করার আগে, আপনি উষ্ণ জল দিয়ে একটি উষ্ণ কাপড় ব্যবহার করে গরম এবং এটি সঠিকভাবে নিথর করতে পারেন। এই নিবন্ধে টিপস অনুসরণ করে, আপনি গিলন বা ঔষধ ছাড়া উল্লেখযোগ্যভাবে লিঙ্গ লিঙ্গ যোগ হবে। লিঙ্গ অনুষদ সঙ্গে আপনার লিঙ্গ বড় কিভাবে কিভাবে সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিবন্ধ পড়া রাখুন।

বাংলা চটি


2. লুব্রিকেট

লিঙ্গ বড় করার উপায়

 

উষ্ণায়ণ প্রক্রিয়া পরে, আপনি তৈলাক্তকরণ ব্যায়ামে সরানো হবে, যা স্বাভাবিকভাবেই আপনার লিঙ্গ আকার বৃদ্ধি করার সবচেয়ে গুরুত্বপূর্ণ উপায় এক। প্রকৃতপক্ষে, আপনি লিঙ্গের আকার বাড়ানোর জন্য অনেকটি লুব্রিকেন্ট খুঁজে বের করতে পারেন, তবে স্বাভাবিক পদ্ধতি হল পেট্রোলিয়াম ভিত্তিক বা জল ভিত্তিক লুব্রিকেন্ট ব্যবহার করা। আমার প্রস্তাবিত পিচ্ছিলকারক পদার্থ VigRX তেল, যা বোটানিক্যাল চায়ের, ভিটামিন কমপ্লেস, এবং অ্যান্টিঅক্সিডেন্টস যা দ্রুত, লক্ষ্যবস্তু, অবিলম্বে ফলাফলের জন্য লিঙ্গের টিস্যুতে যায়। মনে রাখবেন যে জল বেস লুব্রিকেন্ট দ্রুত শুকিয়ে যেতে পারে, অতএব, আপনি ব্যায়াম সময় পিচ্ছিলকারক পদার্থ রাখা উচিত।

3. লিঙ্গ জন্য প্রসারিত করুন

 

লিঙ্গ বড় করার উপায় – বাংলা চটি


প্রথমত, আপনি লিঙ্গ ধরে রাখেন যেহেতু আপনি মনে করেন যে এটি আপনার লিঙ্গকে উন্নত করার জন্য শেষ ব্যায়াম, এক হাত লিঙ্গটির মাথার চারপাশে ধরে রাখে এবং অন্য হাতটি সেই হাতের কাছাকাছি। আপনি লিঙ্গ ধরে যখন, আপনি প্রসারিত করা উচিত, এবং 30 বার জন্য আপনার লিঙ্গ ঘোরানো, মনে রাখবেন যে বাম দিকে ঘোরানো। তারপর আপনি একটি বিশ্রাম থাকতে পারে; আপনার লিঙ্গ একটি সামান্য ম্যাসেজ ম্যাসেজ তারপর, লিঙ্গ ধরে রাখুন, তা প্রসারিত করুন, এবং ডান দিকে এটি ঘোরান, এটি 30 বার জন্য করবেন এবং আপনি অন্য দিকে পরিবর্তন করার আগে একটি বিরতি নিতে।

আপনার লিঙ্গ দৈর্ঘ্য বৃদ্ধি প্রতিদিন আপনি এই ব্যায়াম করা উচিত। প্রকৃতপক্ষে, অনেক পুরুষ তাদের লিঙ্গ প্রসারিত করার সময় বেদনাদায়ক মনে হবে কারণ তাদের উষ্ণতার ব্যায়াম নেই। ব্যায়াম আঁকা সেরা লিঙ্গ বর্ধিতকরণ ব্যায়াম হিসাবে সংশ্লিষ্ট, কিন্তু এটি আপনি ধৈর্য অনেক প্রয়োজন, এবং আপনি সঠিকভাবে এটি সঞ্চালন করতে হবে। না হলে, আপনি এই ব্যায়াম সঙ্গে বেদনাদায়ক মনে হবে। ব্যথা, ঔষধ, বা সম্পূরক ছাড়া, আপনি এই ব্যায়াম হিসাবে আপনার লিঙ্গ স্বাস্থ্য উন্নত করতে দৈনন্দিন রুটিন ব্যবহার করতে পারেন।

 

4. দৈর্ঘ্য Extender

 

লিঙ্গ বড় করার উপায়

 

 

এখন, আপনি শিশ্ন মাথা দৃঢ়ভাবে ধরে রাখুন, অন্য হাত অবশিষ্ট হাত রাখা একটি পপ করতে। আপনি চেয়ারে বসে বা দাঁড়াতে পারেন, এটা আপনার উপর নির্ভর করে। তারপর, আপনি মাথা উপর দৃঢ় দৃঢ়মুষ্টি পেতে, সোজা রাখা, এবং 30 সেকেন্ডের জন্য রাখা। আপনি লিঙ্গ টান এবং এটি প্রসারিত করতে পারেন, কিন্তু আপনি এই ব্যায়াম সঞ্চালন যখন আপনি বেদনাদায়ক বোধ করতে পারেন। আপনি সেটের মধ্যে একটি সংক্ষিপ্ত বিরতি নিতে পারেন, এবং যদি আপনি ভাল বোধ করেন তাহলে আপনি প্রসেসের গতি বা তীব্রতা বৃদ্ধি করতে পারেন।

আমার প্রস্তাবিত দৈর্ঘ্যের প্রসেন্ডার হল প্রোএক্সেন্ডার, যা লিঙ্গকে মৃদু, বেদনাদায়ক আকর্ষণের জন্য ডিজাইন করা হয়েছে। ডিভাইসটি লিঙ্গের ভিতরের চারপাশে এবং কর্ণানা গ্লানস (মাথা) এর চারপাশে দ্রুতগতির হয় এবং এর মধ্যে একটি সম্পূর্ণরূপে নিয়মিত আকর্ষণ যন্ত্র রয়েছে। যখন আপনি ধীরে ধীরে লিঙ্গের শার্টের উপর অনুদৈর্ঘিক শক্তি বৃদ্ধি করেন, তখন এই শক্তির শরীরের স্বাভাবিক প্রতিক্রিয়া টিস্যু কোষের গুণফল এবং penile tissue এর ধীরে ধীরে সম্প্রসারণ। অন্য কথায়, লিঙ্গ ধীরে ধীরে এবং স্বাভাবিকভাবেই একটি বৃহত্তর এবং দীর্ঘকালীন লিঙ্গের জন্য টিস্যু যোগ করে।


5. Kegels ‘ব্যায়াম

লিঙ্গ বড় করার উপায়

এই Kegels ‘ব্যায়াম সঙ্গে, আপনি আপনার লিঙ্গ মাংসপেশী স্খলিত যদি আপনি আপনার পেশী উন্নত করতে পারেন, আপনি প্রস্রাব প্রবাহ শেষ হিসাবে এটি বিবেচনা করা হয় আপনার পেট কাজ করা হয় বা পেশী butted হয় যদি আপনি ভুল করবেন। আপনি মাংসপেশী গুলি বন্ধ এবং বন্ধ করতে পারেন, এটি শেষ করতে একই পেশী ব্যবহার করুন, এবং আবার প্রস্রাব প্রবাহ শুরু আপনি 10 সেট জন্য বাস্তবায়ন করা উচিত, সেট মধ্যে একটি সংক্ষিপ্ত বিশ্রাম পেতে, এবং বিশ বা ত্রিশ সময় সঙ্গে শুরু।

6. জেলিকিং ব্যায়াম

লিঙ্গ বড় করার উপায়

 

এখন আপনার থাম্ব মোড়ানো এবং আপনার লিঙ্গ বেস চারপাশে আপনার আঙুল হস্তান্তর, সুইচ করুন, লিঙ্গ মাথা নিচে চাপুন এই কর্ম আপনি লিঙ্গ মাধ্যমে রক্ত ​​প্রবাহ বৃদ্ধি সাহায্য করবে, বিশেষত আপনি লিঙ্গ প্রসারিত যখন। আপনি এই ব্যায়াম উভয় হাতে অনুশীলন করতে পারেন, প্রতিটি সেট পরে তাদের বিনিময়। ব্যায়াম খুব ভালভাবে রক্ত ​​প্রবাহ উন্নত হবে।

7. সার্কুলার ঘূর্ণন

লিঙ্গ বড় করার উপায়

 

এই ব্যায়াম স্ট্রাকিং ব্যায়াম পরিচিত; তবে, আপনি নীচের হিসাবে কিছু পার্থক্য খুঁজে পেতে পারেন

আপনার শিশ্ন প্রসারিত রাখা শুধুমাত্র এক হাত ব্যবহার করুন
এই অবস্থানটি ঘোরান
এক দিকের 30 সেকেন্ডের জন্য করুন
অন্য দিকের জন্য 30 সেকেন্ডের জন্য করুন।
প্রতিদিন 5 বার অনুশীলন করুন

আপনি এই নিবন্ধের পরবর্তী অংশে আপনার লিঙ্গ প্রাকৃতিকভাবে প্রাকৃতিকভাবে খাদ্য পরিকল্পনা নিয়ে কিভাবে আবিষ্কার করবেন।

২। আপনার লিঙ্গ বড় কিভাবে – খাদ্য পরিকল্পনা

লিঙ্গ বড় করার উপায় – বাংলা চটি

 

দুর্ভাগ্যবশত, পুরুষদের যারা তাদের আকার বৃদ্ধি করতে ইচ্ছুক জন্য, লিঙ্গ আকার জেনেটিক্স দ্বারা নির্ধারিত হয়; অতএব, কোনও খাবার তা বড় করে তুলতে পারে না। যাইহোক, কিছু খাবার আছে যা লিঙ্গ জন্য আপনার প্রশিক্ষণ গতি বাড়াতে সাহায্য করতে পারেন। আপনি লিঙ্গ জন্য আপনার ব্যায়াম সঙ্গে একসঙ্গে একটি নির্দিষ্ট খাদ্য পরিকল্পনা একত্রিত হলে, আপনি দ্রুত আপনি চান ফলাফল পেতে পারেন Vasodialators নামক কিছু খাবার তাদের প্রশিক্ষণ প্রক্রিয়ার অনেক সাহায্য করতে পারে; তবে, তারা আপনার লিঙ্গ রক্ত ​​প্রবাহ বৃদ্ধি করতে পারেন। এই খাবারের কিছু উদাহরণ দুধ, ডিম, লিভার, টুনা, স্যামন এবং টমেটো, ব্রোকলি, গাজর এবং মিষ্টি আলু ইত্যাদি সবজি। যদি আপনি আপনার লিঙ্গের আকার বৃদ্ধি এবং পার্শ্বপ্রতিক্রিয়া এবং ব্যথা ছাড়া আপনার মাতৃগর্ভের স্বাস্থ্য উন্নত করতে চান, আমি আপনাকে আপনার খাদ্য পরিকল্পনা যোগ করা উচিত যে 5 খাবার দেখাতে হবে।

1. কুমড়া বীজ

লিঙ্গ বড় করার উপায়

 

সঠিকভাবে, কুমড়া বীজ, যা আপনাকে বাড়ির উপর লিঙ্গের আকার উন্নত করতে সাহায্য করতে পারে। রক্ত বাড়িয়ে দিয়ে, কুমড়া বীজ আপনার খাবারে একটি গুরুত্বপূর্ণ অংশ খেতে পারেন কারণ তারা ভিটামিন ই সমৃদ্ধ।

* জানুন অন্যান্য প্রাকৃতিক লিঙ্গ প্রজন্মের গোপন রহস্য – প্রমাণিত 2-ধাপ পদ্ধতি 2-4 “বৃদ্ধির জন্য

2. ডার্ক চকলেট

লিঙ্গ বড় করার উপায়

 

ডার্ক চকোলেট একটি পুষ্টিকর খাদ্য হিসাবে চিন্তিত, কারণ এটি শুধুমাত্র আপনি যৌন জীবন বৃদ্ধি করতে সাহায্য করে না, কিন্তু এটি আপনাকে রক্ত ​​প্রবাহ বৃদ্ধি করতে সাহায্য করে কারণ এটি ফ্লেভনোল। ডার্ক চকোলেটের মতো অনেকেই এটি চকোলেটের সবচেয়ে ভাল ধরনের কারণ, এটি কোকো, অ্যান্টিঅক্সিডেন্টে সমৃদ্ধ এবং একটু চিনি থাকে। ডার্ক চকোলেট এছাড়াও আপনি আপনার শরীর detoxify সাহায্য করে, পাশাপাশি। অবশ্যই, এই ধরনের চকলেট আপনার শক্তি সরবরাহ করতে অনেক ক্যালোরি আছে।

3. জিঙ্কো বিলোবা

লিঙ্গ বড় করার উপায়

 

আপনি যদি আপনার লিঙ্গ বাড়ানো করতে চান, আপনি এই ধরনের খাবার ভুলবেন না পারেন যদি আপনি এই খাদ্য সম্পর্কে না জানেন, তবে এই খাবারটি আপনার খাবারের মধ্যে যোগ করে এখনই একটি পদক্ষেপ নিন কারণ এটি রক্তের সঞ্চালন বৃদ্ধি করতে এবং আপনার মনকে উন্নত করতে সাহায্য করতে পারে। আরও জানুন: আমার বাড়িয়ে নিন – পুরুষদের জন্য একটি নতুন বই যা লিঙ্গ বৃদ্ধির ব্যায়াম সঙ্গে লিঙ্গ বিস্তৃত করতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*